আজকের রাশিফলঃ Ajker Rashifal jun 3 2021

নিজেকে সুরক্ষিত রাখতে আজকের রাশিফল এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে,নিজের প্রত্যেকদিন জীবনে চলার পথ সরল স্বাভাবিক করতে এবং নিজেকে আগে থেকে সমস্ত বিপদ থেকে বাঁচিয়ে রাখতে,যা আপনাকে বিভিন্নও রকম আশা বিপদ থেকে বাছাতে এবং নিজের অর্থ আয়ের ব্যবসার উন্নতি সমস্ত দিক বিবেচনা করে জীবনে চলার পথে এগিয়ে যেতে সাহায্য করবে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) যা আপনার দৈনন্দিন চলার পথে সব কিছু সঠিক হয়। সেই সাহায্য করবে, আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

Ajker Rashifal news18 bangla live 


আজকের জান্মরাশি

কুম্ভ
(৩ জুন,বৃহস্পতিবার  ০৪. ০১ (04.01PM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৫/০৬ঃ১৩
কলকাতা
আজকের রাশিফল(News18 Bangla) ajker rashifal bangla News18 bangla live

মেষ রাশির ঃ-  আপনার কাজের জায়গায় বা কর্মস্থানে আপনি কাউকে বিশ্বাস করে আপনার সবথেকে বড় ভুল হবে।সন্তানদের কোনরকম ভালো কাজ করবে আপনাকে সাহায্য করতে হতে পারে।বিষয় সম্পত্তির ব্যাপারে ভাই বোনের সাথে পারিবারিক অশান্তি সৃষ্টি হতে পারে।স্ত্রী এবং কাছের মানুষদের কাছে গিয়ে নিজের সমস্যার কথা আলোচনা করুন তাতে ভালো সুফল মিলবে।চোখের কোন রোগ বা চোখের কোন সমস্যা হতে পারে।আপনার সমস্ত জিনিসের প্রতি অধিক ধরে রাখতে হবে নয়তো আবার আপনার কিছু কাছের জিনিস চলে যাবার সম্ভাবনা আছে।

শুভ রংলাল 

বৃষ রাশিরঃ- বাড়িতে প্রিয় মানুষদের সাথে বেশি সময় কাটান আজকে আপনার ফাঁকা সময় বাড়ীর মানুষদের সাথে কাটবে।কর্মক্ষেত্রে নিজেকে খুব অসহায় মনে হতে পারে মন থেকে ভেঙে পড়বেন না আপনার কাজের প্রতি মন দিন মনোযোগ সহকারে কাজ করুন।যাঁরা জীবনে প্রতিষ্টিত সেই সমস্ত ব্যক্তিদের সাথে কথাবার্তা বলুন এবং তাদের কাছ থেকে পরামর্শ নিন যে আপনার জীবনে পরিবর্তনের ক্ষেত্রে সাহায্য করবে।আর্থিক সমস্যা জনিত কারণের জন্য আপনার স্ত্রীর সাথে আপনার অশান্তি হতে পারে সংসারে বিভিন্ন রকম অশান্তি দেখা দিতে পারে।বাবা-মা সাথে আপনার সম্পর্ক যেমন ছিলে সেরকমই থাকবে বাবা-মার কাছে আপনি তাদের প্রিয় সন্তান।আপনার থেকে বয়সে ছোট এইরকম মানুষদের সাথে তর্ক বিতর্ক থেকে এড়িয়ে থাকুন।

শুভ রংসাদা 

মিথুন রাশিঃ-  আজ দুশ্চিন্তা আপনার মানসিক চাপ বাড়তে পারে।আজকে ব্যবসায়ী ভালো লাভের মুখ দেখবেন এবং ব্যবসা হিসেবে  আজকের দিন ভালো কাটবে আপনার।পুরনো পাউওনা টাকা ফেরত পাওয়ার দিন আছে এবং পুরনো ঋণ থেকে মুক্ত হতে পারেন।অফিসে হিসাব-নিকাশের সমস্যা বা কাজের সঠিক কমপ্লিট না হয় গন্ডগোলে সৃষ্টি হতে পারে।আপনার শত্রুদের থেকে এড়িয়ে থাকুন আমরা সত্য টা সব সময় আপনাকে খারাপ চোখে দেখে আপনার ক্ষতি করতে পারে।

শুভ রংসবুজ 

কর্কট রাশিঃ- আজ আর্থিক ক্ষয়ক্ষতির হতে পারে বাড়ির কারো বড়োসড়ো চিকিৎসা খরচ হতে পারে।বিজ্ঞান শাখায় পড়াশোনা সর্বোচ্চ স্থানে যেতে পারেন।স্ত্রীর সাথে অশান্তি হতে পারে সংসার চালানোর কারণে তাই নিজেকে সংযত রাখে চলুন।পারিবারিক সম্পদ সম্পত্তি নিয়ে নিজেদের মধ্যে অশান্তি ভাই বোনের সাথে বিবাদের সৃষ্টি হতে পারে।নতুন কিছু সুযোগ পাবেন আপনার জীবন সঙ্গিনী আপনার সাথে অনেক সময় কাটাবে।আজ আপনার প্রেম দেখে প্রেমিকা অনেক খুশী হবেন।

শুভ রংসাদা 

সিংহ রাশিঃ-ব্যবসায়ী লাভের আশা আছে এবং বড়দের কথা শুনে চলুন ব্যবসায় ভালো লাভের মুখ দেখবেন।সত্তরের চক্রান্তে পড়তে পারেন তাই নিজেকে সমস্ত আলোচনা  থেকে সরিয়ে রাখুন।সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর চিন্তা ও আলোচনা হতে পারে।আপনার শরীরে কোনো পুরনো রোগ দেখা দিতে পারে।বৈবাহিক জীবনে পুরোনো স্মৃতি পুরোনো কষ্টের ঘটনা ভুলে যাবেন এবং নতুন এক সুন্দর জীবন কাটাবে

শুভ রংকমলা 

কন্যা রাশিঃ- কন্যা রাশির মানুষদের আজকে বিভিন্ন কাজ থেকে নিরাশ হয়ে ফিরতে হবে আপনি যেটা ভেবে যাবেন সেটা আপনার মনের মত পাবেন না।বাড়িতে কোন আত্মীয় সাথে বিশেষ আলোচনা বা বিষয়সম্পত্তি নিয়ে বিভিন্ন রকম কথাবার্তা হতে পারে।আপনার শরীর সুস্থ থাকবে কোন পুরনো চিকিৎসা বা ডাক্তারের থেকে মুক্তি পাবেন।আকাশ আমায় বাড়ির লোকদের সাথে বসে একটু গল্প করুন এবং বাইরে বেড়াতে যান নিয়ে আলোচনা হবে।প্রেমিকের সাথে আপনার আজ ভালো সম্পর্ক যাবে এবং আজকে রোমান্টিক ভাবে দুজনে খুব জড়িয়ে পড়তে পারেন।প্রভাবশালী এবং জীবনে প্রতিষ্ঠিত ব্যক্তির সাথে আলোচনা করুন যা আপনার জীবনে আলাদা রাস্তা দেখাবে।

শুভ রংসবুজ 

তুলা রাশিঃ- খেলাধুলা করে যারা খেলাধুলা নিয়ে চর্চা যারা থাকে তাদের আজকে উচ্চ স্থানে পৌঁছানোর যোগ আছে।নীতি তর্ক-বিতর্ক থেকে এগিয়ে থাকুন লোক আপনাকে সকলের সামনে ছোট করার চেষ্টা করবে।অভিগান মারতে পারে আর্থিক চাপ বাড়তে পারে যার ফলে ঘরে অশান্তি সৃষ্টি হতে পারে।মানসিক ফিট রাখতে হবে এবং শরীর ভালো থাকবে।পুরনো বন্ধুদের সাথে দেখা হতে পারে বা বন্ধুদের সাথে একটি ভাল সময় কাটাতে পারেন আজকের দিনেআপনি আজ হঠাৎ কোনো আপনার না চাওয়া এ কিছু জিনিস আপনি পেয়ে যেতে পারেন।

শুভ রংসাদা 

বৃশ্চিক রাশিঃ-  স্বাস্থ্যজনিত কারণে সমস্যার কারণে আপনার কাজে ঠিকঠাক মন বসে না কাজের ক্ষেত্রে সমস্যায় পড়বেন।বিদেশে চাকরির আবেদন করার কথা ভাবছেন এবং আবেদন করলে ভালো ফল পাবেন।কর্মক্ষেত্রে কিছু কাজ আজকে খারাপ হওয়ার কারণ আপনি বিরক্ত হতে পারেন।চাকরিজীবীদের ক্ষেত্রে আজকের দিনটি খুব ভালো এবং ভালো সময় কাটবে আজকে।আজ আপনি স্ত্রীর সাথে গভীরভাবে রোমান্টিক হয়ে পড়বেন এবং বাইরে কোথাও বেড়াতে যাওয়ার যোগ আছে।অতিরিক্ত কোথা থেকে এড়িয়ে চলুন এবং সংসারে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা আছে।

শুভ রংকালচে লাল 

ধনু রাশিঃ- কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। মিথুন ও ধনুরাশির জাতক জাতিকার সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। অর্থ ভাগ্য খুব ভাল নয়। কিন্তু মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে।এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে।মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়বে। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল হবে। 

শুভ রংহলুদ 

মকর রাশিঃ-   বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।কোমল স্বভাব আপনাকে অনেকের প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাতে পারেন।কাজের ব্যস্ততার মাঝেও ভালোবাসার মানুষের জন্য সুন্দর ডিনারের পরিকল্পনা করতে পারেন।

শুভ রংনীল 

কুম্ভ রাশিঃ-  আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার ঘরে ঐক্য আনতে ঘনিষ্ঠ সহযোগিতার মাধ্যমে কাজ করুন। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। ব্যবসায় উপার্জনের জায়গায় বাধা আসবে। লিভারের জটিলতায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারিরিক দুর্বলতা বাড়বে।শরীর সুস্থ থাকার কারণে বন্ধুদের সঙ্গে খেলার প্ল্যান করতে পারেন।

শুভ রংকালচে নীল 

মীন রাশিঃ- আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। কাজের জায়গায় সহকর্মীদের প্রশংসা আপনার জীবনকে এগিয়ে নিতে যেতে সাহায্য করবে। ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ।ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে। এই রাশির জাতক আজকে খালি সময়ে সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করবেন কিন্তু উনার এই পরিকল্পনা পূরণ হবে না। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

শুভ রংহলুদ 

#DailyHoroscope #news18Bangla #Ajkerrashifal আজকের রাশিফল(News18 Bangla) news18 bangla live

Leave a Comment