আজকের রাশিফল ১৬ ই মে রবিবার ২০২১, আপনার রাশি ও ফল মিলয়ে দেখুন।

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal) কি বলছে।

Ajker rashifal,bengali horoscope,আজকের রাশিফল ১৬ ই মে রবিবার ২০২১

আজকের জান্মরাশি

মিথুন
(মিথুনরাশি ১৭ মে, সোমবার ০৩.২৪(3.24AM) পর্যন্ত)

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৯/০৬ঃ০৫
কলকাতা

মেষ রাশির ঃ- আজ মন কোনও কারণে উদাস হতে পারে। আজ কোনও কাজ ভাল লাগবে না। বাড়িতে সন্তানের জন্য বিবাদের আশঙ্কা। ব্যবসায় উপার্জন বাড়তে পারে। নিজের সমস্যার কথা পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নিতে গেলে হালকা মাথাব্যাথা করবে। বন্ধুর আচরণ খারাপ লাগতে পারে।

 

বৃষ রাশিরঃ- সন্তানদের যেকোন খুশিতে আপনি আনন্দিত হবেন। কোন বিশেষ ব্যক্তির সাহায্য ব্যবসায়ীক বিপদ থেকে বেরিয়ে আসবেন।ধর্ম সংক্রান্ত বিষয়ে আলোচনা। তৃতীয় ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।


মিথুন রাশিঃ- প্রিয় জনের কোনও কথার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।অন্যের থেকে আর্থিক সাহায্য পাবেন। 


কর্কট রাশিঃ-এটি এড়ানো নিশ্চিত করুন অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে।বেশি উদারতা দেখিয়ে অন্যদের সুযোগ নিতে দেবেন না।


সিংহ রাশিঃ-বাড়তি খরচ হওয়ায় আর্থিক চাপ থাকবে। আজ একটু বদনাম থেকে সাবধান থাকুন  আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। আজ, আপনার পরিবারের সদস্যরা আপনার কথা শুনবে না বা আপনার বিষয়গুলি গুরুত্ব সহকারে নেবে না। এটি তাদের আপনার ক্রোধের ক্রোধে ভুগতে পারে।নিজের রাগ সংযত রাখুন, নাহলে সমস্যা হতে পারে। 


কন্যা রাশিঃ-আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। সংসারে অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। 


তুলা রাশিঃ- আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বন্ধবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথেও একটি সন্ধ্যা সাজান।আপনার মিষ্টি হাসি দিয়ে অসুস্থতা থেকে মুক্তি পাবেন।জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল।


বৃশ্চিক রাশিঃ- লটারি যোগ রয়েছে। পাওনা আদায় হতে পারে।সন্তানের কৃতীত্ব আপনাকে আনন্দ দেবে। কাজের জায়গায় সঙ্গীর শারীরিক সমস্যা দেখা দিতে পারে।প্রেমঘটিত জটিলতা আপনার খুশিতে ইন্ধন যোগ করবে।


ধনু রাশিঃ- নামী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দের উদয় হবে।তর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে।


মকর রাশিঃ- তাড়াতাড়ি অফিসের কাজ সেরে বড়ি ফিরলে পরিবারের লোকজন খুশি হবেন।আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন।জ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে।


কুম্ভ রাশিঃ-প্রিয় জনের ব্যবহারে কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা কেটে যাবে। সামাজিক জমায়েতে আপনি আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন।বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। 


মীন রাশিঃ-অনেক দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি স্থির রেখে কাজ করুন। আজকে এই রাশির কিছু ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। আপনার স্ত্রী কোনকিছুর একটি সমস্যা তৈরী করতে পারে।পরিবারের সকলের সঙ্গে মানিয়ে নিন।

Leave a Comment