আজকের রাশিফল ১৭ ই মে সোমবার ২০২১, আজ ব্যবসাদার দের খারাপ দিন, আপনার রাশি ও ফল মিলয়ে দেখুন।

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal) কি বলছে।

Ajker rashifal,bengali horoscope, আজকের রাশিফল ১৭ ই মে সোমবার

আজকের জান্মরাশি

কর্কট

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৯/০৬ঃ০৬
কলকাতা

মেষ রাশির ঃ-  বাড়িতে অতিথি সমাগমে আনন্দের সৃষ্টি।আপনি স্ত্রীর সঙ্গে ভালোবাসা এবং আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন।আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।কর্মস্থলে ঝামেলা থেকে মুক্তি মিলবে। 

বৃষ রাশিরঃ-  আপনার জীবন সঙ্গী অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে নির্গত হবে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পরে। শরীর আজকের দিনে সুস্থই থাকবে।

মিথুন রাশিঃ- নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আজ, আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে,রক্তপাত থেকে সাবধান থাকুন।

কর্কট রাশিঃ- ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।ব্যবসার ব্যাপারে বাজে খবর আসতে পারে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন।

সিংহ রাশিঃ-উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে।

কন্যা রাশিঃ-আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

তুলা রাশিঃ- রাতের দিকে ছাদে হাঁটতে পছন্দ করবেন। জীবনে ভালোবাসার অভাব বোধ করবেন আজকে।কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।যে সমস্ত লোকেরা ঋণ নিয়েছিল তারা আজ এই অর্থ ফেরত দিতে সমস্যায় পড়তে পারে।

বৃশ্চিক রাশিঃ- বিদেশের জমি ভালো দামে বিক্রি করে প্রচুর মুনাফা পাবেন।আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। অর্থ ভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু রাশিঃ- আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার ব্যাপারে আজ কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। অর্থ বিনিয়োগের জন্য সঠিক স্থান খুঁজুন।দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে।

মকর রাশিঃ-  অতিরিক্ত মানসিক চাপে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কষ্টের হবে- কিন্তু আপনি আপনার চারপাশের মানুষদের জ্বালাতন করবেন না বা আপনি তাদের ছেড়ে চলে যাবেন না। 

কুম্ভ রাশিঃ-আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। বাবার শারীরিক অবস্থার অবনতির আশঙ্কা।আজকের দিনে সঞ্চয়ে ব্যহত হবেন।

মীন রাশিঃ-আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতসকলের থেকে দূরে গিয়ে নিজের জন্য কিছুটা সময় কাটাতে মন চাইবে।দিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।চাকরিতে পদোন্নতি ও বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। 

Leave a Comment