আজকের রাশিফল ১৮ ই মে মঙ্গলবার ২০২১, আপনার রাশি ও ফল মিলয়ে দেখুন।

 নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal) কি বলছে।


Ajker rashifal আজকের রাশিফল ১৮ ই মে মঙ্গলবার

আজকের জান্মরাশি

কর্কট

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৯/০৬ঃ০৬
কলকাতা

মেষ রাশির ঃ-  পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। তারা আপনার খেয়াল এবং কল্পনা অনুসারে কাজ করবে এরকম প্রত্যাশা করবেন না,আজ সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমে জট খুলে যেতে পারে। রহস্যবিদ্যা নিয়ে চিন্তাভাবনা করতে পারেন। বিপদে গুরুজনদের সাহায্য পাওয়া যাবে।

বৃষ রাশিরঃ-  ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ, অনেক লাভের মুখ দেখবেন। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। সরকারি কর্মচারীদের কাজের চাপ বৃদ্ধি। বিপদে বাবার সাহায্য পেয়ে যাবেন।

মিথুন রাশিঃ- শ্বাসকষ্ট এবং ঠান্ডা লেগে ভোগান্তি হলেও ঠিক হয়ে যাবেন।নিজের কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না।আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

কর্কট রাশিঃ- একাধিক নতুন ব্যবসার যোগাযোগ। সরকারি কাজে সাফল্য। আজকে আপনি হটাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময় কাটাতে পারেন। 

সিংহ রাশিঃ-স্বামী স্ত্রীর সম্পর্ক মোটামুটি চলে যাবে। প্রেমে ঝামেলা আর এর জন্য আপনার মেজাজই দায়ী।নিজে থেকে ওষুধগ্রহণ করা ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে।র্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে, আজকে তা বাস্তব রূপ পাবে।

কন্যা রাশিঃ- কর্ম ক্ষেত্রে পরাক্রম বৃদ্ধি। শ্বশুরবাড়ি সূত্রে লাভ। বিদেশ থেকে সুসংবাদ প্রাপ্তি। পায়ে আঘাত প্রাপ্তির যোগ। একাধিক কাজ নিয়ে আলোচনা হতে পারে। পারিবারিক ছোটখাটো সমস্যা থাকলে সে সব কেটে যাবে শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

তুলা রাশিঃ- বিদেশ ভ্রমণের সুযোগ। ধন সম্পদ বৃদ্ধির যোগ আছে। ছাত্র-ছাত্রী শুভ। প্রিয় জনের থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার খরচ বাড়বে।আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন।

বৃশ্চিক রাশিঃ-  কোনও বাজে চিন্তার জন্য মানসিক চাপ বাড়তে পারে। ভাল কাজ করে উপহাস জুটতে পারে।বন্ধুর দ্বারা ক্ষতি। সন্তানের সাফল্যে গর্ববোধ। স্বামী-স্ত্রীর হঠাৎ মেজাজ বৃদ্ধির জন্য দাম্পত্য জীবনে অশান্তির কালো মেঘ। ঘরের পরিবেশ পরিবর্তনের আগে সকলের সম্মতি নিন।

ধনু রাশিঃ- কারোর সমস্যা সমাধান করবেন তবে পরোপকারের প্রতিদানে কিছু আশা না করাই ভালো। মায়ের শরীর কিন্তু চিন্তার বিষয়।ভক্তিমূলক কাজে মনোনিবেশ ও শান্তি। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদের আশঙ্কা। ভাইবোনদের আর্থিক সাহায্য করতে গিয়ে নিজের ঋণের বোঝা বাড়বে।

মকর রাশিঃ-  সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে।রাজনীতিতে শুভ। বিপদগ্রস্ত ব্যক্তিকে সাহায্য করে মানসিক তৃপ্তি। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার সময় ঝগড়া বেঁধে যেতে পারে।

কুম্ভ রাশিঃ-পার্টনারশিপ ব্যবসার ক্ষতি। নিজস্ব কোনও মদের দোকান রেস্টুরেন্ট পোল্ট্রি ফার্মের ব্যবসায় লাভ। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। 

মীন রাশিঃ- বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে।যানবাহন সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা। সরকারি কর্মচারীদের কোনও ভিআইপি ব্যক্তির সহায়তায় লাভ।পনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন।

Leave a Comment