আজকের রাশিফল ২৪ শে মে সোমবার ২০২১ঃ Ajker Rashifal Daily Horoscope News18Bangla

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

Ajker Rashifal: ২৪ শে মে সোমবার ২০২১, Daily Horoscope rashifal in Bengali


আজকের জান্মরাশি

তুলা

(সোমবার ২4 মে, শনিবার ০৯.২১ (9.21PM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৭/০৬ঃ০৯
কলকাতা

মেষ রাশির ঃ-  আজ আত্মীয়র দারুন সুখবর দিতে চলেছে। কর্মস্থান এ নিজেকে দূর্বল বলে মনে হতে পারে। পরিবার এ কোন ব্যক্তির কাছে সুন্দর গিফ্ট পাবেন।আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নিতে শিখতে হবে।

বৃষ রাশিরঃ- সকলের সামনে আজ নিজের বাক্তি গত তথ্য প্রকাশ কড়া উচিত।প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন।আজকের দিন ব্যবসায়ীদের কাছে শুভ দিন ব্যবসায় লাভমান হবেন ।

মিথুন রাশিঃ-  উচ্চশিক্ষাই যোগ আছে। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। পূর্বপুরুষের সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার আজকের সম্পর্ক খুব একটা ভালো যাবে না। আজকের অঙ্কের দিনের পুরনো রোগ থেকে সেরে উঠবেন।

কর্কট রাশিঃ- সংসার এ অশান্তি ভুগান্তি রয়েছে।প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন।  আপনার কাছের বন্ধু আপনার ক্ষতি চাইবে।প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে ছাইবে।ভাই এর সাথে পারিবারিক অশান্তি হতে পারে।

সিংহ রাশিঃ- আজ নতুন কাজের ক্ষেতে বাঁধা আস্তে পারে। আজ অনেক পুরনো বন্ধু দের সাথে দেখা হবার যোগ আছে। সম্পতি নিয়ে পারিবারিক অশান্তি হবে। আজ শরীর যেকোনো স্থানে বড়সড় আঘাত লাগতে পারে।

কন্যা রাশিঃ- য়াপ্নার কাজে বাঁ আপনি যেই কর্ম করেন তাতে আপনার সঙ্গি খুশী না।নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। বার মাঝে থেকে খুশি না হওয়ায়, নিজের জন্য কিছুটা সময় খুঁজুন

তুলা রাশিঃ-  আজ আপনি আপনার সন্তান এর সাথে বেশি সময় কাটাবেন। আজ অনেকে আপনার দুর্বলতা সুযোগ নিতে পারে । আজ ব্যবসায় ক্ষতি হতে পারে বড়ো মানের।আপনি যদি সম্পদ জমা করতে চান, তবে আপনার স্ত্রী বা পিতামাতার সাথে এটি সম্পর্কে কথা বলুন।

বৃশ্চিক রাশিঃ-  বাকি পুরনো টাকা আজ ফেরত পাবেন। আজ আপনি খুব সক্রিয় থাকবেন যেকোনো কাজে। আপনার শরীর সম্পুন্ন সুস্থ থাকবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন।আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

ধনু রাশিঃ-   আজ বাড়িতে উনুস্থান হতে পারে যেকোনো কাজে। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। আপনার আজ কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট থেকে সাবধান।

মকর রাশিঃ- অতিরিক্ত খরজ বন্ধ করুন সঞ্চয় এ মন দিন।স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আর্থিক চিন্তা থাকতে পারে। সংসারের জন্য অনেক করেও সুনাম পাবেন না। মাথার যন্ত্রণা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক বাধতে পারে।

কুম্ভ রাশিঃ-   আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। খরচ নিয়ে প্রচুর চিন্তা বাড়বে।

মীন রাশিঃ-  টিউমার নিয়ে সমস্যা বাড়তে পারে। আজ বন্ধু আপনাকে আপনার বড়ো বিপদ থেকে বাঁচাবে।ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন।

 News18Bangla,Ajker Rashifal: Daily Horoscope, rashifal in Bengali

Leave a Comment