আজকের রাশিফল ২৫ শে মে মঙ্গলবার ২০২১ঃ Ajker Rashifal may 25 Daily Horoscope News18Bangla

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

আজকের রাশিফল ২৫ শে মে মঙ্গলবার ২০২১ঃ
Ajker Rashifal Daily Horoscope News18Bangla

আজকের জান্মরাশি

তুলা
(সোমবার ২৫ মে, মঙ্গলবার ২২.৩৮  (10.34PM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৬/০৬ঃ১০
কলকাতা

মেষ রাশির ঃ-  বন্ধুত থেকে ভালবাসাই পরিণত হবে। গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আর্থিক বিষয়ে কোন খাতে বড় বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নিন।

বৃষ রাশিরঃ-  ফাঁকা সময় বিভিন্নও টিভি শো মোবাইল নিয়ে কাটবে। হুট করে টাকা বেপার এ সিধান্ত নেবেন না। আজ আপনার জীবন সঙ্গী সাথে ভালো দিন কাটবেআর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে।

মিথুন রাশিঃ- রাত করে বাড়ি ফেরায় পরিবারের সকলে অখুশি হবে আপনার উপর।আজ আপনার কোন দরকারি জিনিস চুরি হবার সম্ভবনা আছে।আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

কর্কট রাশিঃ-  আজকে আপনি আশেপাশে মানুষ এর কাছে প্রসাংসা পাবেন।দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু অপেক্ষা করতে হবে। 

সিংহ রাশিঃ- চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।অর্থ সংগ্রহ করে ভবিষ্যতের জন্য সঞ্চয় করুন।আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।

কন্যা রাশিঃ- ভালোবাসার মানুষের অলসতার কারণে আপনার কাজ খারাপ হবে।বয়সে ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে।উচ্চ এবং প্রাথমিক স্তরের বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবেন।

তুলা রাশিঃ-   ব্যবসার প্রয়োজনে বন্ধুদের বাঁ আপনার প্রিয় মানুষ এর থেকে পরামর্শ নিন। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক রাশিঃ-  শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের বিষয়ে উৎসাহিত হতে পারেন।  আজ আপনার পরিবারের সকল এর সাথে সম্পর্ক ভালো ভাবে। ব্যস্ততার মাঝে শরীর সুস্থ থাকবে।আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না।

ধনু রাশিঃ-   সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। আজকের দিনে আত্মীয় এবং বন্ধুরা সুন্দর সন্ধ্যার উপহার দিতে পারে।আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন।আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। 

মকর রাশিঃ-  পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে । বড়দের সঙ্গে কথা বলার সময় নিজেকে সংযত রাখুন।রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন।মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে বাঁ মানহানি ঘটতে পারে।

কুম্ভ রাশিঃ-  আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন।পাওনাদারদের অর্থ ফেরত দিয়ে আর্থিক সমস্যায় ভুগবেন। বন্ধু এবং আত্মীয়রা আপনার মন থেকে সমস্যা দূর করে দেবে।কর্মচারীর সঙ্গে বিবাদ বাধতে পারে। উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন।

মীন রাশিঃ-  প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি।রিবারের সকলকে খুশি রাখার চেষ্টা করুন।মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে।

 News18Bangla,Ajker Rashifal: Daily Horoscope, rashifal in Bengali

Leave a Comment