আজকের রাশিফল ২৮ শে মে শুক্রবার :Ajker Rashifal may 28 Daily Horoscope News18Bangla

।  নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) যা আপনার দৈনন্দিন চলার পথে সব কিছু সঠিক হয়। সেই সাহায্য করবে, আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।


আজকের জান্মরাশি

ধনু
( ২৮ মে, শুক্রবার ১২.৩১  (12.31PM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৬/০৬ঃ১১
কলকাতা

মেষ রাশির ঃ-  শরীর খারাপের যোগ আছে।আজ নিজের কাজের প্রতি নিজে সন্তুষ্ট হবেন বা নিজেকে নিজের প্রতি গর্ব বোধ করবেন।ব্যবসাতে মনোযোগ আরো বাড়বে।বন্ধুদের সাথে আজ সন্ধ্যায় আড্ডা এবং বন্ধুর বাড়িতে গিয়ে খাওয়ার আয়োজন হতে পারে।

বৃষ রাশিরঃ-  কোথায় কোথায় আজকে প্রতিবেশী কারো সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে।আজকে আপনার হাতে ফ্রী টাইম অনেক থাকবে আপনি বাড়িতে বসে আরাম করতে পারবেন।আপনার স্ত্রী উৎসাহ দেবে আপনার ব্যবসায় সফলতা  পাবার ক্ষেতে।

মিথুন রাশিঃ-  আজকে আমি বিভিন্ন খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে যুক্ত  থাকতে পারেন।রোগ জ্বালা এসবের কারণে খরচ বাড়তে পারে।আজকে আত্মীয় থেকে আপনি দূরে থাকতে চেষ্টা করবেন এবং আপনি যেখানে শান্তি পাবেন সেই সমস্ত জায়গায় যাওয়ার চেষ্টা করুন।আপনার মনের মানুষ আজকে আপনার কথা শুনে চলার চেষ্টা করবে।

কর্কট রাশিঃ-  আজকে আপনার সন্তান আপনাকে তার ভালো কাজের মাধ্যমে আপনাকে গর্বিত  করাবে।আপনি আপনার ভবিষ্যতে অর্থ সঞ্চয় এর জন্য যে অর্থ অর্থ বিনিয়োগ করেছিলেন সেই অর্থ আসবে ফিরে পাওয়ার দিন।আজকে আপনার কর্মক্ষেত্র সুখের বা ভালো হতে চলেছে।

সিংহ রাশিঃ-  আপনার পুরনো অসুখ আবার নতুন করে দেখা দিতে পারে।টাকা-পয়সার সমস্যা এ কারণে ব্যবসার ক্ষেত্রে চিন্তা বাড়বে।আপনার স্ত্রীর আপনি কিছু আবদার পূরণ করতে পারেন কিন্তু আপনার স্ত্রী আজকে আপনার ক্ষতির কারণ হতে পারে।সাংসারিক জীবন নিয়ে বিভিন্ন চিন্তা-ভাবনা করবেন

কন্যা রাশিঃ-  পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটান।আপনার বকেয়া টেক্স বাকি থাকলে সেটি মিটিয়ে ফেলার চেষ্টা করুন ট্যাক্স ফাঁকি দেয়ার হাত থেকে বাঁচুন।নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার আগে চিন্তা ভাবনা করে সঠিক সিদ্ধান্ত নিন।বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

তুলা রাশিঃ-  আজ আপনার দ্বারা কোন অশুভ  কাজ আপনার হতে পারে।শরীরে ব্যথা দায়ক কিছু হতে পারে।কর্মস্থান বিচ্ছেদ নিয়ে চিন্তা।আজ আপনি আপনার ভাই বা বোনের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।আপনার স্ত্রী আপনার বাড়ির বিবাদের কারণ হয়ে দাঁড়াতে পারে

বৃশ্চিক রাশিঃ-  বিদেশে থাকা মানুষের জীবনে ভালো সুযোগ আসতে পারে।বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন ঘটতে পারে।ব্যবসাক্ষেত্রে আই এর ব্যাপারে চিন্তাভাবনা বাড়বে।উচ্চশিক্ষিত বা পড়াশোনা ভালো ফল পাওয়ার ক্ষেত্রে ভালো দিন।আপনার প্রেমিকের প্রতি আপনার ঘৃণা হতে পারে।শরীরে গভীর ক্ষত এবং বড় রোগ দেখা দিতে পারে

ধনু রাশিঃ-খেলাধূলায় উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসবে।বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করবেন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। 

মকর রাশিঃ- ব্যবসায় উন্নতি করার ক্ষেত্রে আজকে দারুন সুযোগ। পেটের বিভিন্ন রোগ বা সমস্যা থেকে সাবধান থাকুন।ব্যবসার ক্ষেত্রে টাকা-পয়সার লেনদেন বা খরচ বাড়বে।মহিলাদের থেকে দূরে থাকুন।বকেয়া টাকা বা পাওনা আদায়ের ক্ষেত্রে ভোগান্তি দেখা দিতে পারে

কুম্ভ রাশিঃ-  আজকের বেশি ফাঁকা সময় আপনি আপনার শিশু সন্তানদের সাথে কাটানো।আজকে অফিসে কাজ শেষে নিজের পরিবারের সাথে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে।আপনার সবচেয়ে কাছের এবং বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাবে।নতুন কোনো ভালো চাকরির যোগ আছে।সকালের দিকে মনটা খুব ভালো না থাকলেও বিকালের দিকে বা সন্ধ্যের দিকে মনে শান্তি আসবে।

মীন রাশিঃ-  আজকে আপনি আপনার শরীর চর্চা বা  যোগব্যায়াম এই সমস্ত করতে পারে।আজকের বেশি সময় আপনার পরিবারের লোকজনের সাথে কাটবে।আজকে টাকার অপচয় হতে পারে।পায়ের নিচের দিকে আঘাত লাগতে পারে।আপনার স্ত্রী আজকে আপনার সমস্ত কথা মেনে চলবে এবং আপনার সাথে আপনার সাংসারিক জীবন খুব আনন্দ এবং সুখী হতে চলেছে

 News18Bangla,Ajker Rashifal: Daily Horoscope, rashifal in Bengali

Leave a Comment