আজকের রাশিফল:ajker rashifal 31 may Monday News18 Bangla

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে,নিজের প্রত্যেকদিন জীবনে চলার পথ সরল স্বাভাবিক করতে এবং নিজেকে আগে থেকে সমস্ত বিপদ থেকে বাঁচিয়ে রাখতে এবং নিজের অর্থ আয়ের ব্যবসার উন্নতি সমস্ত দিক বিবেচনা করে জীবনে চলার পথে এগিয়ে যেতে সাহায্য করবে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) যা আপনার দৈনন্দিন চলার পথে সব কিছু সঠিক হয়। সেই সাহায্য করবে, আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

আজকের রাশিফল (ajker rashifal,)
আজকের জান্মরাশি

মকর
(৩১ মে, সোমবার  ০৭.০৫  (07.05AM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৫/০৬ঃ১২
কলকাতা

মেষ রাশির ঃ-  এ শক্তিসম্পন্ন বিভিন্ন রকম কাজ কর্ম করতে হবে।বাইরে বেড়াতে যাওয়ার একটা যোগ আছে।পুরনো পেটের সমস্যা গুলো ফিরে দেখা দেবে।গান বাজনা নিয়ে যারা চর্চা করেন গান বাজনা নিয়ে যারা অর্থোপার্জন করে থাকেন তাদের আজকে ভালো দিন।শরীরে রক্তচাপ বাড়বে।দীর্ঘদিনের টাকা ধার নিয়েছে ফেরত দিচ্ছে না এ সমস্ত বন্ধুদের থেকে দূরে থাকুন নতুন করে টাকা ধার দেবেন না।আপনার প্রেমের জীবনে আজকে ভালো চিন্তাভাবনা বা ভাল সিদ্ধান্ত নিতে চলেছেন।আপনার স্ত্রী আজকে আপনার সাথে সারাদিন রোমান্টিক ভাবে মিশে থাকবে।

শুভ রংলাল 

বৃষ রাশিরঃ- আগুন থেকে দূরে থাকুন আগুন থেকে বিপদ হবার আশঙ্কা আছে।প্রেমে মান অভিমান নিয়ে বিভিন্ন রকম সমস্যা দেখা দিতে পারে নিজেদের মধ্যে বোঝাপড়া করে নেয়ার চেষ্টা করুন।সংসারে টাকা-পয়সা ইত্যাদি নিয়ে বিভিন্ন রকম অশান্তি হতে পারে অশান্তি থেকে দূরে থাকার চেষ্টা করুন।খরচ বাড়বে বাবা মা শরীর খারাপ ইত্যাদি কারণে।সঙ্গীত বা গান বাজনার প্রতি আগ্রহ বাড়বে।প্রিয় স্বজন এবং নিজের কাছের মানুষদের সাথে কিছু সমস্যা হতে পারে এবং ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।শরীর ভালো রাখতে ব্যায়াম বা খেলাধুলা সাথে যুক্ত হন।অভিজ্ঞ ব্যক্তি বা বয়স্ক মানুষদের কাছ থেকে শিক্ষা নিন এবং সেটা কাজে লাগান।বিভিন্ন সাহিত্য বই বা ম্যাগাজিন পড়ে আজকে আপনার বেশিরভাগ সময় কাটতে পারে।

শুভ রংসাদা 

মিথুন রাশিঃ-  ব্যবসায় আমূল পরিবর্তন আসতে পারে অর্থ  আসতে পারে প্রচুর পরিমাণে বা ব্যবসায় লাভের মুখ দেখবেন।বন্ধুদের সাথে বাইরে কোথাও বেড়াতে যাওয়া  অর্থ ব্যায় ইত্যাদি নিয়ে আলোচনা হতে পারে।অফিসে কাজের চাপ বাড়বে অফিসের বস কড়া ভাষায় কথা শোনাতে পারে।প্রেমের বিয়ে বাড়িতে অশান্তি সৃষ্টি হতে পারে।প্রিয়জনদের মধ্যে কেউ মনে আঘাত বা কষ্ট দিয়ে কথা বলতে পারে।অশান্তি থেকে দূরে থাকুন বা সাবধান থাকুন।আজকে আপনার স্ত্রীর সাথে আপনার জীবনের সেরা দিন কাটতে পারে।আপনার চাকরির যদি বেতন না পেয়ে থাকেন অর্ধ সম্পর্কিত ব্যাপার নিয়ে চিন্তার কারন হতে পারে বন্ধুদের কাছে লোন নিয়ে আলোচনা করতে পারেন।

শুভ রংসবুজ 

কর্কট রাশিঃ-  আপনার জীবনে কোন বড় সমস্যা নিয়ে যদি আপনি চিন্তায় থাকেন তাহলে আপনি আপনার বাড়ির লোকের সাথে বসে আলোচনা করুন স্বস্তির সাহারা মিলবে।বাড়িতে আত্মীয়-স্বজন বাপি এজন্যে তরফ থেকে কোনো খারাপ খবর বা দুঃসংবাদ  আসতে পারে।অযথা কারণে ব্যয় হতে পারে তাই টাকাপয়সা খরচ ক্ষেত্রে একটু চিন্তা-ভাবনা করে করুন।শরীরে রোগের সমস্যা নিয়ে বিভিন্ন রকম দাদা আপনার মাথায় আসতে পারে বা খরচ হতে পারে।আপনার সব থেকে যেটা প্রয়োজন আপনার নিজের উপর  বিশ্বাস রাখা আপনার অদম্য চেষ্টায় আপনার ধৈর্যশীলতা আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে।নেশা থেকে দূরে থাকুন নেশার প্রতি আগ্রহ বাড়বে বাড়বে বা আগের থেকে বেশি নেশার টানে চলে আসবে।

শুভ রংসাদা 

সিংহ রাশিঃ-  অ্যাক্সিডেন্টে যোগ আছে  একটু সাবধানে গাড়ি চালান।আপনার সন্তানের জন্য বাড়িতে খরচ পড়তে পারে এছাড়াও অকারণে বিভিন্ন রকম খরচ হতে পারে তাই খরচ করার সময় ভেবেচিন্তে খরচ করুন।কাজের চাপ নিয়ে শরীরে বিভিন্ন রকম সমস্যা দেখা দেবে তাই যতটা পারবেন কাজ সেরে শরীরের যত্ন নিন।সম্পত্তি নিয়ে বিভিন্ন রকম খরচ বাড়বে।অর্শ জাতীয় রোগ দেখা দেবে।পড়াশোনার ক্ষেত্রে ভালো দিন উচ্চশিক্ষার ক্ষেত্রে সুনাম হওয়ার যোগ আছে।আপনি আপনার স্ত্রীর উপর আবার নতুন করে প্রেমে পড়বেন।সন্তান স্ত্রী দের নিয়ে শপিংমলে যাওয়ার যোগ আছে।

শুভ রংকমলা 

কন্যা রাশিঃ-  আপনার খুব কাছের এবং পুরনো বন্ধু আপনাকে পরামর্শ দেবে কিভাবে আপনার ব্যবসায় উন্নতি করবেন না আপনার ব্যবসায় কিভাবে লাভের মুখ দেখতে পারেন।আপনার রসিকতা ভাবনার চালচলন সামাজিক অনুষ্ঠানে আপনাদের সবার সামনে জনপ্রিয় করে তুলবে।আপনার স্ত্রী আপনার জন্য কোন চমক দিতে চলেছে।প্রেমের বিবাদ বাড়তে পারে তেমনি এ বাড়িতে বাইরে অশান্তি আসতে পারে।আপনার সন্তান আপনার নাম উজ্জ্বল করবে সন্তানের কাজের কারণে আপনি নিজেকে গর্ববোধ মনে করবেন।বাজে সংঘ থেকে সাবধান থাকুন শত্রুরা আপনার সবসময় ক্ষতি করার চেষ্টা করবে।

শুভ রংসবুজ 

তুলা রাশিঃ-  পুরনো বাতের যন্ত্রণা বাঁ পায়ের যন্ত্রণা ভোগান্তি পাবেন।পুরনো পাওনা আদায়ের ক্ষেত্রে রুপবান কি হতে হবে।আপনার নেয়া পুরনো ভুল সিদ্ধান্ত আপনাকে সারাদিন চিন্তায় প্রভাবে যা আপনার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক।বয়স্ক মানুষ এবং বুদ্ধিজীবী মানুষদের কাছ থেকে পরামর্শ নিন।বিবাহিত জীবনের সেরা দিন উপভোগ করবেন আজ।বাবার কাছ থেকে ভালো পরামর্শ পাবেন যা আপনার ভালো কাজের ক্ষেত্রে অনেক উপকারে আসবে।সন্ধ্যার সময় বন্ধুরা তাঁদের বাড়িতে আমন্ত্রণ জানাবে। 

শুভ রংসাদা 

বৃশ্চিক রাশিঃ-  জায়গা থেকে পড়ে সমস্যা সৃষ্টি হতে পারে তাই সাবধানে উঁচু জায়গায় চলাফেরা করুন।কর্মক্ষেত্রে কাজের চাপের জন্য শরীরে বিভিন্ন রকম সমস্যা দেখা দেবে তাই যতটা পারবেন শরীরকে একটু রেস্ট দেওয়ার চেষ্টা করুন বা শরীরের যত্ন নিতে চেষ্টা করুন।এরকম নতুন গঠন মূলক কাজের ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে।পাড়া-প্রতিবেশী মানুষদের সাথে কম তর্ক বিতর্কে জড়ান।পড়াশোনায় উচ্চপদে যাবার যোগ আছে।আবার বসের ভালো মেজাজ কর্মক্ষেত্রের সানরাইজের পুরো আনন্দের এবং সুন্দর করে তুলতে পারে।আজ আপনার স্ত্রীর সাথে আপনার প্রথমের দিকে রাগারাগি হলো পরের ভালো দিন কাটাবে।

শুভ রংকালচে লাল 

ধনু রাশিঃ- আজ সতর্ক থাকুন বা বাড়িতে থাকুন আজ আপনার বাড়িতে দামি জিনিস চুরি হয়ে যাবার যোগ আছে।বাবার শরীর নিয়ে চিন্তা এবং খরচ বাড়বে।কর্মচারীদের নিয়ে ব্যবসায় বিভিন্ন রকম অশান্তি সৃষ্টি হতে পারে।পুরনো পেটের সমস্যা হলে ফিরে দেখা দিতে পারে।প্রেমের নিয়ে বিভিন্ন রকম সমস্যা সৃষ্টি হতে পারে।অসহায় বা কোনো দুঃস্থ মানুষদের সাহায্য করুন যা আপনাকে স্বীকৃতি বা পরিচয় দেবে আর পরিচয় লাভ করতে সাহায্য করবে।আজকে আপনি খুঁজে ভাববেন আপনার জীবনসঙ্গী এবং আপনার প্রতি যত্নশীল এবং সহানুভূতিশীল জীবন সঙ্গী পাবেন।

শুভ রংহলুদ 

মকর রাশিঃ- বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলাদের প্রতি আসক্তি বাড়বে। বেকারদের কাজের ভাল যোগাযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অশান্তি বাড়বে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। খরচ বেড়া যাওয়ার জন্য মাথা গরম হবে। বিপরীত লিঙ্গের ব্যক্তির দিকে আকর্ষিত হয়ে ব্যবসায়ে লাভবান হবেন।আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসই যাত্রা করতে হতে পারে যেকারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা খারাপ হতে পারে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।

শুভ রংনীল 

কুম্ভ রাশিঃ-  প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। অন্যরা আপনার সময়ের অত্যধিক চাহিদা করতে পারেন- তাদের প্রতি আপনি কোন দায়বদ্ধতা গ্রহণের পূর্বে নিশ্চিত করুন যে আপনার কাজ প্রভাবিত হচ্ছে না এবং তারাও আপনার উদারতা ও দয়াশীলতার সুযোগ নিচ্ছে না। আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসই যাত্রা করতে হতে পারে যেকারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা খারাপ হতে পারে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হতে পারে। 

শুভ রংনীল 

মীন রাশিঃ- বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। আজ বাড়তি খরচ হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়বে। বন্ধুদের সাহায্যে আলাপ হওয়া ব্যক্তি, আপনার জীবনে বিশেষ জায়গা করবে। সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।আজকে আপনার আই বাড়বে, পুরোনো ঋণ থেকে নিজেকে মুক্ত করতে পারবেব

শুভ রংহলুদ 

Leave a Comment