‘একটা কাজ দেবেন? :Raj Chakraborty Help A woman -news18 bangla

‘একটা কাজ দেবেন?’, মহিলার কাতর আরজি শুনেই সাহায্যের হাত বাড়ালেন রাজ চক্রবর্তী

নিউজ- বাংলা ডেস্ক(news18 bangla): “একটা কাজ দেবেন?” এমনই বার্তা লিখে টুইটারের মাধ্যমে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) কাছে আরজি জানালেন এক মহিলা। নিজের কেন্দ্রের বাসিন্দা না হলেও শ্যামনগরের ওই বাসিন্দার পাশে দাঁড়ালেন বিধায়ক তারকা রাজ চক্রবর্তী( (Raj Chakraborty)। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি আশ্বাসও দিলেন মহিলাকে।

Raj Chakraborty
Raj Chakraborty Help A woman

2021 সালের বিধানসভা নির্বাচনে জিতে বিধায়ক হওয়ার পর থেকে অনেক সমস্যার কথা শুনেছেন রাজ চক্রবর্তী। সাধ্য মতো সমস্যা  সমাধান করার চেষ্টাও করেছেন এবং করে চলেছেন। ২৯ মে রাজকে ট্যাগ করে শ্যামনগরের বাসিন্দা ওই মহিলা জানান, তাঁর নাম রীতা মজুমদার (যদিও প্রোফোইলে তাঁর নাম রীতা ঘোষ লেখা রয়েছে)। ২ মাস ধরে করোনা পরিস্থিতির কারণে রীতা এবং তাঁর স্বামীর দুজনেরই কাজ নেই। ভাড়ার বাড়িতে থাকেন তারা স্বামী-স্ত্রী দু’জনে। মাসের পর মাস বাড়ি  ভাড়া দিতে পারছেন না। কোনও একজনের যদি একটা কাজের বন্দোবস্ত করে দেওয়া যায় তাহলে খুব ভাল হয় বলে জানান রীতা রাজ কে।  তাঁর এই টুইট শেয়ার করেই বুধবার রাজ টুইট করে লেখেন যে, “হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদাকে বলেছি, উনি খুব ভাল মানুষ। উনি বলেছেন বিষয়টা খতিয়ে দেখবেন।”

শুনেই সাহায্যের হাত বাড়ালেন রাজ চক্রবর্তী

উল্লেখ্য, বারাকপুরের বিধায়ক হওয়ার পর থেকেই এলাকায় নেমে কাজ করে চলেছেন এই তারকা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। কিছুদিন আগেই বারাকপুরের এক বাসিন্দা জমা জল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন তার কাছে। রাজের সমালোচনাও করেছিলেন। পরদিনই তাঁর বাড়ি পৌঁছে যান তারকা বিধায়ক। নিকাশি উন্নয়নের কাজ চলছে বলে আশ্বাস দেন।  

বিধায়কের দায়িত্ব পালনের পাশাপাশি ছেলে যুবানের সঙ্গেও সময় কাটান রাজ।  সদ্য নতুন পিতা হয়েছেন রাজ।পরিচালক রাজ এবং অভিনেত্রী শুভশ্রী(raj chakraborty wife) কোল জুড়ে আসে একটি ফুটফুটে ছেলে। যার নাম রাখেন ইউভান।বর্তমানে তিনি একজন বিধায়ক একজন ডিরেক্টর হওয়ার পাশাপাশি তিনি একজন সফল পিতা। মানে  শুভশ্রী বউ((raj chakraborty wife) তাই একজন সফল পিতার যে সকল দায়িত্ব থাকে সেই দায়িত্ববোধ কোনরকম কমতি রাখেননি তিনি।পরিচালক হওয়ার পর প্রথম উপার্জনের টাকায় একটি বাইক কিনেছিলেন রাজ। সেটি আজও তিনি অতি যত্ন করে রেখেছেন এবং ভবিষ্যতেও রাখবেন ছেলের জন্য এমনটাই জানিয়েছেন রাজ চক্রবর্তী। একথা জানিয়ে যুবানের বাইকে বসা একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

একটা কাজ দেবেন?’, মহিলার কাতর আরজি শুনেই সাহায্যের হাত বাড়ালেন রাজ চক্রবর্তী,rajchakraborty wife, news18 bangla,Raj Chakraborty

Leave a Comment