কভিড-19 এর হানাই ভারতীয় দলের তরুণ ক্রিকেটার বরুণ চক্রবর্তী । varun chakravarthy after Covid19

কভিড-19 এর হানাই ভারতীয় দলের তরুণ ক্রিকেটার  বরুণ চক্রবর্তী।

নিউজ-বাংলা ডেস্ক:- ভারতীয় দলের অন্যতম বোলার “বরুণ চক্রবর্তী” এর শরীরে কভিড সংক্রমণ ধরা পড়ায় ক্রিকেটমহলে এক ঝড় বয়ে গেছে। কেকেআর থেকে শুরু করে একে একে বেশকিছু দলেই ক্রিকেটারদের মধ্যে এই রোগ সংক্রমিত হয়েছে বলে বাতিল করা হয়েছে আইপিএল।

varun-chakravarthy-Crickter
varun chakravarthy after Covid-19

জানা যায় বর্তমানে বরুণ তিনি এখন অনেকটাই সুস্থ। তার থেকেও পরে সংক্রমিত হওয়া প্রসিদ্ধ কৃষ্ণ এখন পুরোপুরি সুস্থ হয়ে তিনি ভারতীয় দলে আবার যোগদান করেছেন, কিন্তু বরুণ তিনি এখনো পুরোপুরি সুস্থ নন তাই তার নতুন করে দলে যোগ দেওয়ায় বাধা  সৃষ্টি হচ্ছে।

এক ওয়েবসাইটের মাধ্যমে বরুণ জানিয়েছেন যে – ” বাড়িতেই বিশ্রাম নিচ্ছি। এখনও পুরোপুরি অনুশীলন শুরু করতে পারিনি। কারণ কোভিড পরবর্তী উপসর্গ শরীরে রয়েছে। কাশি বা জ্বর নেই, কিন্তু মাথা ঝিমঝিম বা দুর্বলতা এখনও শরীরে রয়েছে।” বরুণের সংযোজন, “১ মে থেকে শরীরে একটু অস্বস্তি হচ্ছিল। ক্লান্ত লাগছিল। কাশি হচ্ছিল না, কিন্তু জ্বর এসেছিল। সঙ্গে সঙ্গে দলকে জানাই এবং ওরা আরটি-পিসিআর পরীক্ষার ব্যবস্থা করে। আমি হোটেলের অন্য উইংয়ে নিভৃতবাসে চলে যাই। তারপরেই শুনি আমি পজিটিভ।”

varun chakravarthy Indian Cricketer


এই ঘটনার পর স্টার্টিং তথা আইপিএলের একটি অন্যতম টিম কে কে আর তার পাশে যেভাবে ছিলেন তাতে অভিভূত বরুণ। তিনি জানিয়েছেন যে – ” সবসময় আমার খেয়াল রাখছিল ওরা। এমনকি, একজনকে আমার সঙ্গে সবসময় রেখে দেওয়া হয়েছিল। শাহরুখ খান প্রত্যেকের সঙ্গে আলাদা করে কথা বলে আমাদের অনুপ্রাণিত করেছিল।”


এদিকে প্রসিদ্ধ এখন পুরোপুরি সুস্থ তবুও তিনি এখন তার বাড়ি ব্যাঙ্গালুরুতেই বিশ্রাম নিচ্ছেন।২৩ মে, অর্থাৎ রবিবার তাঁর মুম্বইয়ে ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা শোনা যাচ্ছে।

Leave a Comment