বোনকে বিয়ে করবেন ধর্ষক বলে দাবি সকলের: King of Cricket বিরাট সাথে তুলনা নিজেকে

বোনকে বিয়েতে এক সাকখাৎকারের, নীরব বাবর বিরাটের (Virat Kohli) সঙ্গে তুলনা নিয়ে মুখ খুললেন

Babar Azam Vs King of Cricket 

নিউজ-বাংলা ডেস্ক(News18Bangla) :- তিন ফরম্যাটেই অধিনায়কত্বের দায়িত্ব  পাকিস্তানের নতুন অধিনায়ক বাবরের কাঁধে। পাকিস্তানকে সাফল্যের সরণিতে রাখতে কঠোর পরিশ্রম করতে রাজী বাবর আজম। পাকিস্তান সুপার লিগ শুরুর অপেক্ষায় রয়েছেন। তিনি নিশ্চিত যে,করাচি কিংস যেভাবে শুরু করেছিল সেই ধারা তিনিও বজায় রাখবে। এরই মধ্যে তাঁর বিয়ের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়েছে মিডিয়া জগৎতে। সে প্রসঙ্গে নীরব থাকলেও ,বিরাট কোহলির সঙ্গে তাঁর তুলনা নিয়ে মুখ খুললেন বাবর।

জানা যায় আন্তর্জাতিকে আইসিসি ক্রমতালিকায় শীর্ষে থাকা বাবর টি ২০-তেও বিরাটের চেয়ে এগিয়ে রয়েছেন। বাবর তিনে, এবং বিরাট রয়েছেনপাঁচে। টেস্টে বাবর রয়েছেন দশে, পাঁচে বিরাট। ভারত ও পাকিস্তানের দুই অধিনায়ককে নিয়ে তুলনা হচ্ছে। এ প্রসঙ্গে খলিজ টাইমসকে দেওয়া সাক্ষাতকারে বাবর সরাসরি বলেছেন, বিরাট(King of Cricket ) বিশ্বের একজন  অন্যতম সেরাদের মধ্যে একজন। বিভিন্ন দেশে বড় বড় ম্যাচেও তিনি সফল। সেই সাথে তিনি একজন সফল অধিনায়ক ও। তবে মানুষ যখন আমাদের মধ্যে তুলনা করেন এতে আমি কোনও চাপ অনুভব করি না। কারণ, তাঁরা একজন বড় ক্রিকেটারের সঙ্গে আমার তুলনা করছেন। যা আমার কাছে গর্বের বিষয়।

বাবর এ কথা ও জানিয়েছেন যে, ব্যক্তিগতভাবে আমি মনে করি, এমন তুলনা হয় না। কিন্তু যাঁরা করেন তা জেনে-শুনে ভালোই লাগে। বিরাটের(King kohli) মতো আমারও লক্ষ্য থাকে নিজের দলের প্রয়োজনে পারফর্ম করে দলকে জেতানো। এবং পাকিস্তান সমর্থকদের গর্বিত করতে চাই। বিরাট এবং আমি দুজনেই আলাদা ক্রিকেটার। আমার খেলার ধরন একরকম, বিরাটের আরেকরকম। আমি চেষ্টা করি আমার যতটা সাধ্য ততটা দিয়েই পারফর্ম করে নিজের দল কে জেতানো।

তিনি আরো জানিয়েছেন যে, বির:-(King of Cricket), স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসনদের টপকে একদিনের আন্তর্জাতিকে এক নম্বর ব্যাটসম্যান হওয়ার অনুভূতি কেমন সেই প্রশ্নের উত্তরে বাবর বলেন, এমন বড় বড় ক্রিকেটারদের সঙ্গে আমার নাম উচ্চারণ হচ্ছে এতে আমি যথেষ্ট গর্ব বোধ করি, ক্রিকেট খেলেই এই সম্মান পেয়েছি আমি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি শতরান আমার কেরিয়ারে এক বিশাল  টার্নিং পয়েন্ট। এটা আমার আত্মবিশ্বাস বাড়িয়েছিল। প্রত্যেক ম্যাচকে নিজের শেষ ম্যাচ ভেবে খেলি। গ্রেট ক্রিকেটারদের সঙ্গে কথা বলে অনেক কিছু শেখার চেষ্টা করি। ফোকাস ও ফিটনেস রেখে ধারাবাহিকতা বজায় রাখর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তাঁর দৃষ্টিনন্দন কভার ড্রাইভ প্রশংসিত হয় আজ গোটা ক্রিকেট মহলে। বাবর বলেন, ছোটবেলা থেকে কভার ড্রাইভ মারতে ভালো লাগত। এবি ডি ভিলিয়ার্সকে দেখে এই শট মারা প্র্যাকটিস করতাম। ওয়াসিম আক্রমকে পিএসএলে করাচির ডিরেক্টর হিসেবে তাঁর কাছ থেকেও অনেক খুঁটিনাটি শিখছেন বাবর। এমনটাই জানান তিনি।

বোনকে বিয়ে বাবর আজমঃ-

এরই মধ্যে এক নতুন জল্পনা তৈরি হয়েছে তার বিয়ে নিয়ে । এই বাবর আজম বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।জানা যায় আগামী বছর তার খুড়তুতো বোনকে বাবর বিয়ে করতে চলেছেন। জানা গেছে বাবর আজম এবং তাঁর কাকার মেয়ে সম্পর্কে বোনের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে দুই পরিবার সম্মতি দিয়েছে। সূত্রের খবর অনুযায়ী জানা যায়, বাবর আজমের বিরুদ্ধে ইতিমধ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে। এমন অবস্থায় তিনি যদি বিয়ে করতে বসেন তাহলে কি কোন আইনি সমস্যায় পড়বেন?  গোটা নেট জগৎজুড়ে এটি একটি বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

অনেক সতীর্থও বিষয়টি জানেন। তবে এই বিষয় নিয়ে বাবর নিজে এখনো পর্যন্ত কোনরকম মন্তব্য নিয়ে মুখ খোলেননি। 

Leave a Comment