Ajker Rashifal: আজকের রাশিফল,২৩মে, ২০২১। রবিবার Daily Horoscope-News 18 Bangla

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal,) Daily Horoscope-News 18 Bangla কি বলছে।

আজকের রাশিফল – ajker rashifal
Ajker Rashifal: আজকের রাশিফল,২৩মে, ২০২১। রবিবার Daily Horoscope-News 18 Bangla

আজকের জান্মরাশি

কন্যা
(শনিবার ২3 মে, রবিবার ২০.০৪(8.04PM) পর্যন্ত)

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৫ঃ০১/০৬ঃ১৬
কলকাতা

মেষ রাশির ঃ-  আজ বন্ধুদের সাথে আড্ডা আপনার জীবন এ ভালো কিছু আনতে ছলেছে।আজকে কাজের সূতে আপনি নতুন কোন মহিলা সাথে ঘনিস্ত হুতে পারে্ন।আপনার অস্থাবর সম্পত্তি যে কোনও আজই চুরি করতে পারে। মানসিক সান্তি খুবি জরুরি।

বৃষ রাশিরঃ-   আজকে মদ্য পান বাঁ ধূমপান আপনার জীবন এ বড়সড় ক্ষতি ডেকে আনতে পারে।আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে। আজকে বেশি পরিমাণে অর্থ উপার্জন করবেন।

মিথুন রাশিঃ-   আজ আপনি আপনার স্ত্রীর কে সন্ধেয় করবেন। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে।ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে।

কর্কট রাশিঃ-  আজ বেশি অবসর সময় আপনি বই পরে কাটাবেন।আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। দীর্ঘদিনের পরিকল্পনা শেষে আজকের দিনে ঋণ নেওয়ার কাজ সম্পূর্ণ করুন। অতিরিক্ত ভোগের ইচ্ছার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ রাশিঃ-  আপনার শরীর বুঝে খওয়া দাউয়া করুন।আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। সন্ধ্যের দিকে কোন পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।জলপথে বিপদের সম্ভাবনা। 

কন্যা রাশিঃ- আর্থিক ব্যপারে আনন্দ। গবেষণায় সাফল্য। পারিবারিক অশান্তি হবে  বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাতে পারেন। ব্যবসায় আজ লাভমান হবেন।সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ হতে পারে।

তুলা রাশিঃ-  শারীরিক সমস্যার কারণে পরিবারে সমস্যা আসতে পারে। সকালের দিকে কোনও ক্ষতি হওয়ার যোগ আছে। ব্যবসার ক্ষতি নিয়ে ব্যাপারে চিন্তা বৃদ্ধি।সংসারের জন্য ঠাকুরের কাছে শান্তিকামনা। 

বৃশ্চিক রাশিঃ-   আপনি যা বলেছিলেন তার সম্পর্কে আপনার প্রেমিকা আহত হতে পারেন। কোনও স্থানে নতুন কাজের যোগাযোগ। পরিবারের সকলের সঙ্গে একটু সুন্দর দিন কাটান।

ধনু রাশিঃ-  ব্যবসার ক্ষতি নিয়ে কর্মচারী সাথে মতবিরোধ হবে।পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। বনের সমস্যা সমাধানের পথ খুঁজুন। অর্থের কারণে কাছের সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে।

মকর রাশিঃ-  আজকে ভালবাসার মানুষ এর সাথে বেশি সময় কাটাবেন। আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। কোনও আত্মীয় বদনাম করতে পারে। কর্মস্থানে কোনও প্রকার অশান্তি বৃদ্ধি।

কুম্ভ রাশিঃ-   প্রভাবশালী ব্যক্তিদের  দ্বারা উপ্রক্রিত হবেন।আপনি আজ স্কুলে আপনার সিনিয়রকে নিয়ে ঝগড়া করতে পারেন, এটি আপনার পক্ষে ঠিক নয়। এর মাধ্যমে, আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।আজ বিবাহিত জীবনে নতুন কোনও বিবাদ আসতে পারে।

মীন রাশিঃ-প্রেমিক কে সময় দেওয়ার চেষ্টা করবেন কিন্তু কোনো দরকারি কাজ পড়ায় সময় দিতে অক্ষম হবেন। আজ বন্ধুর কাছ থেকে ভাল সাহায্য পাবেন না। ব্যবসায় কারোর কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। 

 News18Bangla,Ajker Rashifal: Daily Horoscope, rashifal in Bengali


Leave a Comment