Ajker Rashifal: আজকের রাশিফল,২৫জুন, ২০২১। শুক্রবার Daily Horoscope rashifal in Bengali

নিজেকে সুরক্ষিত রাখতে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

Ajker Rashifal: আজকের রাশিফল, ২৫জুন, ২০২১ Daily Horoscope rashifal in Bengali
Ajker Rashifal: আজকের রাশিফল, ২৫জুন, ২০২১ Daily Horoscope rashifal in Bengali


আজকের জান্মরাশি
ধনু
(শনিবার ২৫ জুন, শুক্রবার ২২.১৯(10.19PM) পর্যন্ত)

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৭/০৬ঃ২০
কলকাতা

মেষ রাশির ঃ- যোগব্যায়ামের সাহায্য নিন- যা আপনাকে শারীরিক মানসিক ও আধ্যাত্মিকভাবে সুস্থ থাকতে শেখাবে যাতে আপনার মেজাজের উন্নতি হয়। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না।রক্তচাপ বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমে অভিমান বাড়তে পারে।আপনার জীবন সঙ্গী অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে নির্গত হবে।

বৃষ রাশিরঃ-  বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। অশান্তি থেকে সাবধান থাকুন। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে।অফিসে কাজের চাপ বাড়বে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ আসতে পরে।

মিথুন রাশিঃ-  সবকিছু আজকে আপনার পক্ষে থাকবে। বেশি চাপ নেবেন না, মানসিক শান্তি বিঘ্নিত করে।। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে- এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন।  অযথা ভ্রমণ হতে পারে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে।

কর্কট রাশিঃ- আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমময় সময় কাটাবেন।প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে।বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সের রিওয়াইন্ড বোতাম টিপবেন। শরীরে সমস্যা বাড়বে।

সিংহ রাশিঃ-পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।। ভালোবাসার শক্তি আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে।যার সঙ্গে আপনার আগে ঝগড়া হয়েছিল।বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

কন্যা রাশিঃ- কাছের মানুষদের সঙ্গে কথা বলার সময়, সঠিক ভাষা প্রয়োগ করুন। কর্মস্থানে ব্যস্ত থাকার জন্য শরীরে কষ্ট বাড়বে। বিবাহিত জীবন সুখের মধ্য দিয়ে কাটতে পারে।আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন। উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন।অতিরিক্ত অর্থ উপার্জনের লক্ষ্যে

তুলা রাশিঃ- বাবার শরীর নিয়ে খরচ বাড়বে। এই রাশির ছাত্র আজকে মোবাইলে পুরো দিন নষ্ট করতে পারে।অজানা উৎস থেকে উপার্জিত অর্থ আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। শারীরিক রোগের জন্য মানসিক চাপ আসবে।  আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে।

বৃশ্চিক রাশিঃ-  বাড়ির লোকদের সময় দিতে না পারায় মন খারাপ করবে।সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। আপনাকে আপনার সিনিয়ারের থেকে বোকা খেতেও হতে পারে।প্রেমে অশান্তি বাড়বে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে।আপনি না চাইতেউ কোনো ভুল করে বসবেন

ধনু রাশিঃ-আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে।দীর্ঘদিনের কোন সমস্যার সমাধান হবে আজ।শারীরিক সমস্যার জন্য কাজের সময় নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

মকর রাশিঃ- মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে, গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে।কোনও কাজে আজ বন্ধুর সাহায্য পেতে পারেন।যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন।এই চিহ্নের কিছু নেটিভ তাদের বাচ্চাদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা অর্জন করবে 

কুম্ভ রাশিঃ- বেশি খরচ এড়িয়ে সঞ্চয়ে মন দিন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারেন।ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে।পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন।খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে।

মীন রাশিঃ- আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে।গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন।বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে।

 News18Bangla,Ajker Rashifal: Daily Horoscope, rashifal in Bengali

Leave a Comment