Ajker Rashifal: আজকের রাশিফল,২৩ জুন, ২০২১। বুধবার Daily Horoscope rashifal in Bengali

নিজেকে সুরক্ষিত রাখতে আজকের রাশিফল(ajker rashifal) এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে,নিজের প্রত্যেকদিন জীবনে চলার পথ সরল স্বাভাবিক করতে এবং নিজেকে আগে থেকে সমস্ত বিপদ থেকে বাঁচিয়ে রাখতে,যা আপনাকে বিভিন্নও রকম আশা বিপদ থেকে বাছাতে এবং নিজের অর্থ আয়ের ব্যবসার উন্নতি সমস্ত দিক বিবেচনা করে জীবনে চলার পথে এগিয়ে যেতে সাহায্য করবে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) যা আপনার দৈনন্দিন চলার পথে সব কিছু সঠিক হয়। সেই সাহায্য করবে, আজকের রাশিফল (ajker rashifal) কি বলছে।

Ajker Rashifal: আজকের রাশিফল


আরও পড়ুন>
The King of cricket

 

Plz vist

আজকের জান্মরাশি
বৃশ্চিক
(২৩ জুন,বুধবার  ০৫ঃ১১ (05.11PM) পর্যন্ত)
সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৬/০৬ঃ২০
কলকাতা
আজকের রাশিফল(News18 Bangla) ajker rashifal bangla News18 bangla live

মেষ রাশির ঃ-   চিকিৎসার খরচ নিয়ে চিন্তা থাকবে। বন্ধু বিবাদের আশঙ্কা। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি পড়বে। বাবার জন্য বিপদ থেকে রক্ষা পাবেন। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়বে।আজ যদি আপনি পরিচিত মানুষদের উপর কোন সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেন- তাহলে আপনি আপনার নিজের আগ্রহকেই ক্ষতি করবেন- ধৈর্য্য ধরে পরিস্থিতি সামলানোই অনুকূল ফলাফল পাওয়ার একমাত্র উপায় আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন।

শুভ রংলাল

 

বৃষ রাশিরঃ- আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনি স্ত্রীর সঙ্গে ভালোবাসা এবং আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত।

শুভ রংসাদা

 

 

মিথুন রাশিঃ-কারও প্রতি বেশি উদারতা না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ হারাতে পারেন। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যাতে সকলের প্রীতিলাভ করবেন। আজ বন্ধুরা আপনাকে ঠকাতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর হতে পারে। মহিলা সংক্রান্ত বিষয়ে বিপত্তির আশঙ্কা।আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে।

শুভ রংসবুজ

 

কর্কট রাশিঃ-যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল সময় নয়। রক্তচাপে হেরফের হতে পারে। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। আজকের রাত এর খালি সময় আপনি আপনার জীবন সাথীর সাথে কাটান সময় লাগবে আপনার উনাকে আরো সময় দেওয়া দরকার। আজ, খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। 

আরও পড়ুন> Ms Dhoni net worth

শুভ রংসাদা

 

সিংহ রাশিঃ-প্রেমিকার সঙ্গে তর্ক থেকে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে, কান দেবেন না। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। ওয়েব পরিকল্পনাকারীদের জন্য এক অত্যন্ত ভালো দিন। নারীরা শুক্র থেকে এবং পুরূষেরা মঙ্গল থেকে উৎপত্তি লাভ করে, কিন্তু আজ এমন দিন যেখানে শুক্র ও মঙ্গল একে অপরের মধ্যে দ্রবীভূত হয়ে যাবে।অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা আছে। 

শুভ রংকমলা

 

কন্যা রাশিঃ- বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয় হবে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের জন্য অযথা খরচ বাড়তে পারে।প্রেমের জীবন আশা আনবে। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত পেতে পারেন।

শুভ রংসবুজ

 

তুলা রাশিঃ- নেশার প্রতি আসক্তি বাড়বে। অর্শ জাতীয় রোগে ভুগতে হতে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে।  স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে।বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে।

শুভ রংসাদা

 

বৃশ্চিক রাশিঃ-  প্রেমে বিবাদের আশঙ্কা। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে।ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবে। আপনি আজকে আপনার সহকর্মীর সাথে সন্ধে বেলায় সময় কাটাতে পারেন যদিও শেষে আপনার মনে হবে আপনি তার সাথে নিজের সময় নষ্ট করলেন আর কিছুই না। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট করতে হবে না।

শুভ রংকালচে লাল

 

ধনু রাশিঃ- আপনি যদি একটি মসৃণ জীবনযাপন করতে চান এবং জীবনযাত্রার একটি স্থিতিশীল মান বজায় রাখতে চান তবে আপনার আর্থিক সম্পর্কে আপনার আজ মনোযোগী হওয়া দরকার। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাজে বুদ্ধির জন্য কোনও কাজের ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট।আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার মূল্যবান সময় খারাপ হতে পারে। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। কর্মস্থানে ব্যস্ত থাকার জন্য শারীরিক কষ্ট বাড়বে।

শুভ রংহলুদ

 

মকর রাশিঃ-  আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে।শরীরে কষ্টের জন্য কাজে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবা ও মায়ের শরীর নিয়ে খরচ বাড়বে। অর্শের যন্ত্রণা বাড়বে। নতুন কাজে সুনাম বাড়তে পারে।আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।

শুভ রংনীল

 

কুম্ভ রাশিঃ-  ব্যবসায় গুরুজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলাদের প্রতি আসক্তি বাড়বে।আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা।শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়বে।

 

আরও পড়ুন>sourav ganguly net worth, wife,daughter, house

শুভ রংকালচে নীল

 

মীন রাশিঃ- প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে। সাক্ষাত্কার চলাকালীন আপনাকে আপনার ধৈর্য্য বজায়র রেখে নিজেকে প্রকাশ করতে হবে।শরীরে সমস্যার জন্য ব্যবসায় সময় নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। সাধুসেবার জন্য মানসিক শান্তি বাড়তে পারে।আপনার বিবাহিত জীবন আজ একটু সময়ের জন্য আকাঙ্ক্ষা করবে

Join WhatsApp Group for Daily Update

 



শুভ রংহলুদ

 

#DailyHoroscope #news18Bangla #Ajkerrashifal আজকের রাশিফল(News18 Bangla) news18 bangla live

Leave a Comment