Ajker Rashifal: আজকের রাশিফল,০৬ জুলাই, ২০২১।মঙ্গলবার Daily Horoscope rashifal in Bengali

নিজেকে সুরক্ষিত রাখতে আজকের রাশিফল(ajker rashifal) এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে,নিজের প্রত্যেকদিন জীবনে চলার পথ সরল স্বাভাবিক করতে এবং নিজেকে আগে থেকে সমস্ত বিপদ থেকে বাঁচিয়ে রাখতে,যা আপনাকে বিভিন্নও রকম আশা বিপদ থেকে বাছাতে এবং নিজের অর্থ আয়ের ব্যবসার উন্নতি সমস্ত দিক বিবেচনা করে জীবনে চলার পথে এগিয়ে যেতে সাহায্য করবে আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের প্রত্যেকদিন কা্র রাশিফল(news18bangla) যা আপনার দৈনন্দিন চলার পথে সব কিছু সঠিক হয়। সেই সাহায্য করবে, আজকের রাশিফল (ajker rashifal) কি বলছে।

আজকের রাশিফল,ajkerrashifal,রাশিফল,rashifal bengali,today horoscope in bengali

আজকের রাশিফল, 6 জুন মঙ্গলবার ২০২১

আজকের দিন

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় (জন্মদিন)

শ্যামাপ্রসাদ মুখার্জী (জন্ম জুলাই ৬, ১৯০১- মৃত্যু জুন ২৩, ১৯৫৩) একজন ভারতীয় পণ্ডিত ও নেতা। শ্যামাপ্রসাদ মুখার্জী প্রথম হিন্দু জাতীয়তাবাদী রাজনৈতিক দল ভারতীয় জন সংঘ গঠন করেন।

তিথি

কৃষ্ণ দ্বাদশী

কৃষ্ণ দ্বাদশী ৭ জুলাই, বুধবার ০১.০৮(01.04Am)  পর্যন্ত

নক্ষত্র

ক্রিতিকা নক্ষত্র

জন্মরাশি

 বৃষ

কুম্ভরাশি ৩০ জুন বুধবার ২৩ঃ৪৫(11:45PM)  পর্যন্ত, পরে মীনরাশি

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৫ঃ০০/০৬ঃ২১
কলকাতা 
আজকের রাশিফল(News18 Bangla) ajker rashifal bangla News18 bangla live

মেষ রাশির ঃ-

এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হয়।এদের মতে উন্নতিই আসল, সেখানে পৌঁছনোর পন্থাতা গৌণ। এদের উদ্ভাবনী শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করে না। নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করে। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে।প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে।

  • শুভ রংলাল

বৃষ রাশিরঃ-

আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

  • শুভ রংসাদা

মিথুন রাশিঃ-

দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনও রকম অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বাড়বে।মধুর ব্যবহারে সকলের মন জয় করতে পারবেন। গোপন কোনও রোগ থাকলে তা ফেলে না রাখাই শ্রেয়।এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

  • শুভ রংসবুজ

কর্কট রাশিঃ-

স্ত্রীর সাথে ঝগড়া মানসিক উদ্বেগের দিকে নিয়ে যেতে পারে। অহেতুক চাপ নেওয়ার কোন প্রয়োজন নেই। জীবনে এক গুরুত্বপূর্ণ শিক্ষণীয় বিষয় হল, যা আমরা পরিবর্তন করতে পারিনা সেই বিষয়গুলিকে মেনে নেওয়া। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে।ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। 

  • শুভ রংসাদা

সিংহ রাশিঃ-

লটারি কাটবেন না। পরোপকারে আজ মানসিক শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে।ফাঁকা সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন কিন্তু তার সাথেই কোনো দুর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে।

  • শুভ রংকমলা

কন্যা রাশিঃ-

আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান।বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারবেন। শারীরিক ভোগান্তির আশঙ্কা আছে। পূজাপাঠের জন্য খরচ হতে পারে।

  • শুভ রংসবুজ

তুলা রাশিঃ- 

এই রাশির লোকেরা খুব কৌতূহলোদ্দীপক হয়.এরা কখনো লোকেদের মাঝখানে থেকে খুশি হয় তো কখনো একা থেকে যদিও একা থাকা এতটা সহজ নয় তবুও আজকে আপনি নিজের জন্য কিছু সময় বার করতে পারবেন। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন।আজ ব্যবসায় এমন কিছু ঘটবে যা আপনার মনে সংশয়ের সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। 

  • শুভ রংসাদা

বৃশ্চিক রাশিঃ- 

চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসা বা কর্মে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। কোন বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

  • শুভ রংকালচে লাল

ধনু রাশিঃ- 

 যদি আপনি ভাবেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি জরুরী কাজ সামলাতে পারবেন তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন।এরকম করার ফলে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে।কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়।

  • শুভ রংহলুদ

মকর রাশিঃ- 

গরিবদের কিছু দান করুন। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। প্রেমে ভাল সময় হলেও বিবাদের আশঙ্কা আছে। আপনার ভালোবাসার মানুষটির সাথে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। কর্মক্ষেত্রে আপনি একটি ভাল পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। ভালোবাসার মানুষের সঙ্গে পিকনিকে গিয়ে পুরনো স্মৃতি মনে পড়বে।

  • শুভ রংনীল

কুম্ভ রাশিঃ-  

অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় আসায় কোলাহলের পরিবেশ হবে। বাড়ি সাজানোর জন্য খরচ বাড়তে পারে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন।ভালোবাসার মানুষের সঙ্গে গভীর ভালোবাসা অনুভব করবেন।

  • শুভ রংকালচে নীল

মীন রাশিঃ- 

আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ খরচ হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির সম্ভাবনা। বন্ধু বাড়তে পারে।অন্যের সাহায্য ছাড়াই অনেক অর্থ উপার্জন করতে পারবেন।প্রেমের জীবন একটু শক্ত হতে পারে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না।

  • শুভ রংহলুদ

Join WhatsApp Group for Daily Update

 

 

#DailyHoroscope #news18Bangla #Ajkerrashifal আজকের রাশিফল(News18 Bangla) news18 bangla live

Leave a Comment