Covid 19 Vaccined দেবার ছবি শেয়ারের মাধ্যমে জিতে নিন 5 হাজার টাকা। বললেন ভারত সরকার

 অনলাইনে ছবি শেয়ারের মাধ্যমে জিতে নিন 5 হাজার টাকা।

Covid 19 Vaccined
Covid 19 Vaccined দেবার  ছবি শেয়ারের মাধ্যমে জিতে নিন 5 হাজার টাকা

• নিউজ বাংলা ডেস্ক :- নতুন করে পশ্চিমবঙ্গ সহ গোটা ভারত জুড়ে কভিড – 19 হানা দিয়েছে । এইরকম ভয়াবহ পরিস্থিতিতে অনেকেই নিজেদের কর্মক্ষেত্র হারিয়ে বাড়িতে বসে আছে।

এর ফলে এই রকম এক মর্মান্তিক অবস্থার মধ্যেও অনলাইনের মাধ্যমে একটি নতুন আলোর বিজ্ঞপ্তি দেখা যাচ্ছে।

ভারত সরকার (MyGovIndia) তথা নরেন্দ্র মোদি জানিয়েছেন শুধুমাত্র টিকা নেওয়ার একটি ছবি শেয়ার করে আপনি বাড়িতে বসে 5000 টাকা জিততে পারেন।

আপনি এবং আপনার ফ্যামিলির একটি সুন্দর টিকাকরণের ছবি অনলাইনে টুইটারের মাধ্যমে শেয়ার করে জিততে পারেন 5000 টাকা।

Recently took the #COVIDVaccine? Here’s your chance to inspire millions to get #vaccinated too! Share your vaccination picture with an interesting tagline & stand a chance to win ₹5,000! Visit: https://t.co/rD28chyxrV @PMOIndia @MoHFW_India @PIB_India @MIB_India pic.twitter.com/DHoB3PKCwn

— MyGovIndia (@mygovindia) May 19, 2021

এখন 18 বছরের উর্ধ্বে যেকোনো নাগরিকই কভিড -19 টিকাকরণ করাতে পারবে।

চলুন জানা যাক কিভাবে আপনি ছবিটি শেয়ার করবেন :- 

ছবি শেয়ার সঙ্গে ট্যাগলাইন :- মাই গভ ইন্ডিয়া(MyGov India) এর অফিশিয়াল টুইটারে বলা হয়েছে যেআপনি যদি টিকা নিয়ে থাকেন তবে আপনি ও লক্ষ লক্ষ মানুষকে টিকা করনের জন্য উদ্বুদ্ধ করতে পারেন। এবং 5000 টাকা জিতে নিতে পারেন। এবং অন্যকেও সে সুযোগ করে দিতে পারেন।

কোথায় ফটো শেয়ার করবেন :- মাই গড ইন্ডিয়া এর অফিশিয়াল টুইটারের জানানো হয়েছে যে আপনি আপনার পার্শ্ববর্তী স্বাস্থ্য কেন্দ্র থেকে কভিড- 19 এর টিকা পেয়ে যাবেন। এবং সেই টিকাকরণের একটি সুন্দর ছবি তুলে আপনি  মাই গভ ইন্ডিয়ার অফিশিয়াল টুইটারে সেই ছবি পোস্ট করুন।

কারা পুরস্কার পাবেন :- মাই গভ ইন্ডিয়ার অনলাইন ওয়েবসাইট থেকে প্রতিমাসে ট্যাগ লাইন সহ নির্বাচিত দশটি ফটোকে 5000 টাকা করে দেওয়া হবে। যা অন্য আরো মানুষকে টিকাকরণের উৎসাহিত করবে।

কিভাবে রেজিস্ট্রেশন করবেন :- এখানে অংশ নেওয়ার জন্য আপনাকে প্রথমে my Gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে আপনাকে “লগইন টু “পার্টিসিপেট বটন টিতে ক্লিক করতে হবে। এরপর জরুরী তথ্য দ্বারা ফ্রম পূরণ করতে হবে।

Leave a Comment